• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র সম্মেলন বাস্তবায়ন উপকমিটির মতবিনিময় সভা

শেরপুরের নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার কার্যনির্বাহী পরিষদ গঠন উপলক্ষে গঠিত সম্মেলন বাস্তবায়ন উপকমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) বাদ মাগরিব ইকরা বুক ডিপো’র সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

সম্মেলন বাস্তবায়ন উপকমিটির আহবায়ক ও সংগঠনটির যুগ্মসাধারণ সম্পাদক সুলতান মাহমুদ-এর সভাপতিত্বে এবং যুগ্মআহবায়ক ও দপ্তর সম্পাদক খোরশেদ আলম শ্যামলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান বিদ্যুৎ, সম্মেলন বাস্তবায়ন উপকমিটির যুগ্মআহবায়ক ও সংগঠনটির যুগ্মসাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী উৎপল, সাংগঠনিক সম্পাদক এফ.এম ওবায়দুল হক ও মো. মোশারফ হোসাইন, পরিবেশ বিষয়ক সম্পাদক দুলাল উদ্দিন, প্রচার সম্পাদক আইয়্যুব খান, বঙ্গবন্ধু পরিষদ-এর ঢাকা মহানগর শাখার শেরপুর জেলার একমাত্র সদস্য তৌহিদুর রহমান ডালিম প্রমুখ।

এসময় নকলা সরকারি হাজী জালমামুদ কলেজের ভাইস প্রিন্সিপাল মো. আলতাব আলী ও প্রদর্শক মো. মোতালেব সেলিম, নকলা প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেনসহ বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার ও নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সম্মেলন বাস্তবায়ন উপকমিটির নেতৃবৃন্দ আগামী ২৩ মার্চ শনিবার বিকেল ৪টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় নকলা প্রেসক্লাবের অফিস কক্ষে অনুষ্ঠিতব্য সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত হতে আহবান জানানো হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।